Noakhali mail

কোম্পানীগঞ্জে শ্বশুরের ঘরে আগুন: জামাই গ্রেফতার

কোম্পানীগঞ্জ, নোয়াখালী:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে জামাইকে বেকার বলায় শ্বশুরের ঘরে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। এতে শ্বশুরের বসতঘরসহ পাশের গোয়ালঘরে থাকা তিনটি গরু পুড়ে মারা গেছে। এ ঘটনায় রোববার (৫ মার্চ) রাত ৮টায় আলী আক্তার বেচু মিয়া (৩৪) নামে ওই জামাইকে বেগমগঞ্জের দুর্গাপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে ভোরে কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নবী মিয়ার বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। গ্রেফতার আলী আক্তার বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মো. দুলালের ছেলে। তার বিরুদ্ধে শ্বশুর মো. নুরনবী বাদী হয়ে মামলা করেছেন।

নুরনবী বলেন, ২২ দিন ধরে আমার বড় মেয়ে নাজমুন নাহারের স্বামী আলী আক্তার বেচু মিয়া বেকার অবস্থায় আমার বাড়িতে থাকে। এতে আমি সংসার চালাতে হিমশিম খাই। পরে তাকে বেকার বলে সামান্য বাকাঝকা করে কাজ করার তাগিদ দিলে ক্ষুব্ধ হয়ে আমার বাড়ি ছেড়ে চলে যায়। রোববার ভোরে আমি মুরগির খামারে কাজে গেলে সে এসে আমার বসতঘরে আগুন লাগিয়ে দেয়। চরএলাহী ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল জলিল বলেন, আগুনে দরিদ্র কৃষক নুরনবীর বসতঘরসহ পাশের গোয়ালঘরে থাকা তিনটি গরুও পুড়ে মারা যায়। এ ঘটনায় অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান আসামিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শ্বশুর নুরনবীর করা অভিযোগটি মামলা হিসেবে রুজু করা হয়েছে।

Share now