প্রবাসে-নোয়াখালী সংবাদ

ফেনীতে সৌদি ফেরত ব্যবসায়ীর আত্মহত্যা!

নিউজ ডেস্ক

2020-02-26 17:20:36


 

 সোনাগাজী প্রতিনিধি, ফেনী:

ফেনীর সোনাগাজীতে প্রবাস থেকে ফেরার কয়েক মাস পর আত্মহত্যা করলেন বেলায়েত হোসেন (৫০) নামে এক ব্যবসায়ী।

বুধবার সোনাগাজী পৌর এলাকার ৭নং ওয়ার্ডের নূরুল ইসলাম ড্রাইভার বাড়ির পুকুর পাড়ের একটি গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত বেলায়েত হোসেন চরচান্দিয়া ইউনিয়নের বড় মাঝি বাড়ির আবুল খায়েরের ছেলে ও সোনাগাজী বাজারের রাহাত স্টোরের মালিক। তিনি দুই সন্তানের জনক। তিনি প্রায় ১৫-২০ বছর সৌদি আরবে ছিলেন। তিনি ৯ মাস আগে দেশে ফিরেছেন।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানান, বেলায়েত হোসেন পৌর এলাকার ৭নং ওয়ার্ডে তার ভগ্নিপতি আমেরিকা প্রবাসী ছালেহ আহম্মদের মালিকীয় ওজিফা মঞ্জিলের ভাড়া বাসায় স্ত্রী ও সন্তানদের নিয়ে বসবাস করতেন। তিনি কয়েকমাস আগে সোনাগাজী বাজারে একটি দোকান ক্রয় করে ব্যবসা করে আসছেন।

তার পরিবারের দাবি, মঙ্গলবার রাতে দোকান থেকে বাসায় না গিয়ে গলায় রশি পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। সকাল ১০টার দিকে স্থানীয়রা তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানায়, স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহের জের ধরে তিনি ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন।

তার ভাই মো. হানিফ জানান, ব্যবসায় লোকসানের কারণে হতাশায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন তিনি। এ ব্যাপারে তার ভাই মো. হানিফ বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমদ ঝুলন্ত লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।