লক্ষ্মীপুর সংবাদ

নোবিপ্রবিতে করোনা ল্যাবের জন্য এমপি পাপুলের ৮লক্ষ টাকা প্রদান

বিশেষ প্রতিনিধি, নোয়াখালীঃ

2020-05-07 14:02:21


নোবিপ্রবি প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি)তে করোনা কভিড-১৯ পরীক্ষায় ল্যাবের জন্য লক্ষ্মীপুরের এমপি কাজী শহিদ ইসলাম পাপুল ৮ লক্ষ টাকা প্রদান করেছেন।

আজ বৃহস্পতিবার (৭ মে, ২০২০) নোবিপ্রবির করোনা টেস্ট ল্যাব উদ্বোধনের সময় ল্যাবের আনুসাঙ্গিক খরচ বাবদ নগদ ৮ লক্ষ টাকা এবং ডাক্তার-নার্সদের জন্য পি,পি,ই - হ্যান্ড গ্লাবস, সহ অন্যান্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

লক্ষ্মীপুর-২ (আংশিক সদর ও রায়পুর) আসনের সাংসদ ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের পক্ষে তার সহধর্মিণী ও জাতীয় সংসদের মহিলা এমপি মিসেস সেলিনা ইসলাম (সিআইপি) এ নগদ অর্থ এবং চিকিৎসা ও ল্যাব সহায়ক সুরক্ষা সমগ্রী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. দিদার-উল-আলমের নিকট হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ফারুক উদ্দিন, নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মমিনুর রহমান, মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান ড. ফিরোজ আহমেদ, নোবিপ্রবি  শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাধারণ সম্পাদক মো. মজনুর রহমান, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন প্রমুখ।