শিক্ষাঙ্গন সংবাদ

চন্দ্রগঞ্জ মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

বিশেষ প্রতিনিধি, নোয়াখালীঃ

2020-02-10 15:35:42


আবদুর রহমান, নিজস্ব প্রতিবেদক:

লক্ষীপুর জেলার অর্ন্তগত চন্দ্রগঞ্জ মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০ ঘটিকায় বিদ্যালয়ের মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্লে থেকে ৮ম শ্রেণি পর্যন্ত সকল শিক্ষার্থী ১৭ টি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এদের মধ্য থেকে প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান নির্ধারণ করে পুরষ্কার তুলে দেওয়া হয়। এছাড়াও অংশগ্রহণকারী প্রায় অর্ধশত শিক্ষার্থীকে বিভিন্ন শিক্ষামূলক পুরষ্কার দেওয়া হয়।

প্রধান অতিথি ছিলেন অত্র প্রতিষ্ঠানের সভাপতি ও লক্ষীপুর জেলা দূর্নীতি দমন কমিশনের সভাপতি এবং ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব আলহাজ্ব এম. সাবির আহম্মেদ। প্রধান অতিথি বলেন, ক্রীড়া শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক। প্রত্যেক শিক্ষার্থীর সাধারণ শিক্ষার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন। তিনি আরও বলেন, আমাদের কে সম্প্রীতির ভাব গড়ে তুলে এ দেশকে আরও সমৃদ্ধিশালী করতে হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী সোলাইমান, ও ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি জয়নাল আবেদীন, অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক জনাব শান্তি বঞ্চন পাল, ক্রীড়া সঞ্চালক তুষার কান্তি চক্রবর্তী, লক্ষণ চন্দ্র কুরী, আব্দুল আওয়াল, এবং দৈনিক সময়ের কন্ঠের জেলা সাংবাদিক মীর মনির হোসেন।