অপরাধ সংবাদ

গাজীপুর সিটির প্রকৌশলী বেগমগঞ্জের দেলোয়ারের লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি, ঢাকাঃ

2020-05-12 08:51:22


গাজীপুর সিটি করপোরেশনের এক নির্বাহী প্রকৌশলী নিখোঁজ হওয়ার পর লাশ পাওয়া গেছে; যার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ঢাকার তুরাগ থানার এসআই মো. সফিউল আলম জানান, এলাকাবাসীর কাছে খবর পেয়ে সোমবার বিকেলে ঢাকার উত্তরায় একটি ঝোপ থেকে অজ্ঞাতপরিচয় হিসেবে পুলিশ তার লাশ উদ্ধার করে। পরে সারা রাত অনুসন্ধান করে তার পরিচয় শনাক্ত করা হয়।

নিহত দেলোয়ার হোসেন (৫০) গাজীপুর সিটি করপোরেশনের (অঞ্চল-৭) নির্বাহী প্রকৌশলী ছিলেন। নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর এলাকার সোলায়মানের ছেলে তিনি। ঢাকার মিরপুর ২ নম্বর সেক্টরে পরিবার নিয়ে থাকতেন।

তুরাগ থানার এসআই সজল কান্তি রায় পরিবারের বরাতে বলেন, মিরপুরের বাসা থেকে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে বের হয়ে নিখোঁজ হন দেলোয়ার। তারপর তার আর কোনো খোঁজ পায়নি পরিবার। বিকেল সাড়ে ৩টার দিকে এলাকাবাসীর কাছে অজ্ঞাতপরিচয় লাশের খোঁজ পায় পুলিশ। উত্তরা ১৭ নম্বর সেক্টরের ৫ নম্বর সেতুর পশ্চিম দিকে ৮ নম্বর রোডে পাশে একটি জঙ্গলে দেলোয়ারের লাশ পড়ে ছিল।

“তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে কোনো কিছু দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।”

পরে রাতে তার স্বজনরা গিয়ে লাশ শনাক্ত করে বলে তিনি জানান। তবে খুনি সম্পর্কে পুলিশ কিছু বলতে পারেনি। এ ঘটনায় নিহত দেলোয়ারের স্ত্রী খোদেজা আক্তার তুরাগ থানায় মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ঢাকার ঘটনা হওয়ায় মঙ্গলবার সকালে গাজীপুরের লোকজন খবর জানতে পারেন।

গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, তারা সকালে খবর পেয়েছেন। পরে খোঁজখবর নিয়েছেন। দেলোয়ার গাজীপুর সিটি করপোরেশনের (অঞ্চল-৪) কোনাবাড়ী আঞ্চলিক কার্যালয়ে কাজ করতেন। তিনি ২০১৩ সাল থেকে গাজীপুর সিটি করপোরেশনে ছিলেন।