নোয়াখালী সংবাদ

ক্ষতিগ্রস্তদের জন্য ৩০টন খাদ্যসামগ্রী দিল 'নোয়াখালী ক্লাব-ঢাকা'

নিউজ ডেস্ক

2020-05-22 23:26:15


নিজস্ব প্রতিনিধিনোয়াখালী:

চলমান করোনা মহামারীর দুর্যোগময় পরিস্থিতিতে কর্মহীন, ক্ষতিগ্রস্ত ও অসচ্ছল নোয়াখালীর ২০০০ পরিবারের জন্য 'নোয়াখালী ক্লাব ঢাকা লিমিটেড' ৩০ টন বিবিধ পণ্য ঈদ-উপহার হিসেবে প্রদান করে।  নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাসের নিকট শুক্রবার (২২ মে) সকাল ১০.০০টায় এসকল পণ্য সামগ্রী হস্তান্তর করা হয়।

জেলা প্রশাসক কার্যালয়ে এ মহতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, কোষাধ্যক্ষ জাফর অাহমেদ, নির্বাহী সদস্য  ডাঃ এম মোক্তার হোসেন, সদর উপজলা পরিষদ চেয়ারম্যান শামসুদ্দিন জেহান, লুৎফুর রহমান ফটিক, অাহম্মদ উল্লাহ, অাবুল কালাম অাজাদ, ব্যাংকার মহিউদ্দিন মানিক, জাহাঙ্গীর আলম, মোঃ ফারভেজ, মোঃ কামাল উদ্দিন অাজিজুর রহমান কিরন, মাহাফুজুর রহমান কিরণ ও বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক সাইফুর রহমান রাসেল সহ উদ্যোক্তাবৃন্দ।

নোয়াখালী ক্লাবের পক্ষে আশাবাদ ব্যক্ত করে জানানো হয় যে, ক্লাব ভবিষ্যতে নোয়াখালীর গণমানুষের জন্য আরও ভাল কিছু করবে। এই কার্যক্রমকে সফলতা দেওয়ার জন্য ক্লাবের প্রেসিডেন্ট শহীদুল আহসান, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন এবং সদস্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেতু মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ বেলায়েত হোসেন সহ যেসকল সদস্য দুর্যোগময় পরিস্থিতিতে লকডাউনে থেকেও সহযোগিতা ও উৎসাহ প্রদান করেছেন তাদের সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।