লক্ষ্মীপুর সংবাদ

কমলনগরে ৬০০ পরিবারের পাশে যুবদল নেতা মোসলেহ উদ্দিন

নিউজ ডেস্ক

2020-05-15 03:59:19


লক্ষ্মীপুর (কমলনগর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার যুবদল নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোসলেহ উদ্দিন মিয়া করোনা মহামারীর এ দুর্যোগকালীন সংকটময় পরিস্থিতিতে ছয় শতাধিক সুবিধাবঞ্চিত ও অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন ।

শুক্রবার (১৫ মে. ২০২০) সকাল থেকে তার নিজ উদ্যোগে কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নে বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে অসহায় ও কর্মহীদের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হয় । এ সব কাজে তাকে সহযোগীতা করেছেন তোরাবগঞ্জ ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি ডা. নুরুল ইসলাম দুলাল, সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ মিয়া, সাংগঠনিক সম্পাদক ডা. ইসমাইল হোসেন,চর লরেন্স ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক জসিম উদ্দীন চৌধুরী, যুবদলের সাধারন সম্পাদক আফসার উদ্দীন রাসেল, ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক শহীদুল ইসলাম, বর্তমান সাধারন সম্পাদক আব্দুল জলিল, যুবদলের নেতা আনোয়ার হোসেন সম্রাট, ও মাহফুজুর রহমান প্রমুখ। মোসেলেহ উদ্দিন বিগত ইউপি নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী হয়ে তোরাবগঞ্জ ইউনিয়নে ভোটে অংশ গ্রহন করেছেন।
তোরাবগঞ্জ ইউনিয়ন যুবদলের সভাপতি ও বিগত ইউপি নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী মোসলেহ উদ্দীন মিয়া জানান, দেশের মানুষ আজ একটি ভয়াবহ পরিস্থিতি মোকাবেলা করছেন। মানুষের পেটে খাবার নেই, শ্রমজীবি দরিদ্র প্রান্তিক জনগোষ্ঠী’র রোজগারে সকল পথ বন্ধ হয়ে গেছে । রামগতিও কমলনগর গনমানুষের নেতা সাবেক সংসদ সদস্য এ.বি.এম আশরাফ উদ্দীন নিজান সাহেবের নির্দেশে তোরাবগঞ্জ ইউনিয়নের গরীব অসহায় ক্ষুধার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছি। যতদিন করোনা সংকট থাকবে তিনি তোরাবগঞ্জ ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে সহযোগীতা করে যাবেন বলে তিনি আরও জানান।